,

লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার ৪ আসামী গ্রেপ্তার

লাখাই প্রতিনিধি : লাখাইয়ে পুলিশের পৃথক অভিযানে নিয়মিত মামলার ধর্ষণ, পুলিশ এ্যসল্ট, মদ,ও পলাতক আসামী সহ ৪ জন আসামী কে গ্রেপ্তার করেছে পুলিশ। লাখাই থানা সুত্রে জানা যায়, লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়ার দিকনির্দেশনায় এস আই শৈলেশ চন্দ্র দাস ও এ এস আই সুমন চন্দ্র রায় সঙ্গীয় পুলিশ ফোর্স সহ গোপন সংবাদের ভিওিতে শায়েস্তাগঞ্জ থানাধীন ওলিপুর এলাকা থেকে রবিবার (২৬ ফেব্রুয়ারী) রাত ৭ টায় মোড়াকরি গ্রামের লালু মিয়ার ছেলে আশিকুর রহমান কে ধর্ষণ মামলায় গ্রেপ্তার করা হয়েছে।
অপর এক অভিযানে এস আই মৃদুল কুমার ভৌমিক সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে বেগুনাই গ্রামের রবিদাস পাড়ার দক্ষিণে পাকা রাস্থা থেকে ১০ লিটার চোলাই মদ সহ বানিয়াচং থানার মধুপুর গ্রামর মৃত মনিন্দ্র দাসের ছেলে মহন্ত দাস (৫৫) কে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় এস আই মৃদুল কুমার ভৌমিক বাদী হয়ে মাদক আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।
এছাড়াও ভোর ৪টায় এস আই দেবাশিষ তালুকদার সঙ্গীয় পুলিশ সহ অভিযান চালিয়ে পুলিশ এ্যসল্ট নিয়মিত মামলার আসামী লাখাই ইউনিয়নের রুহিতনশী গ্রামের মোস্তফা কামালের ছেলে গোলাম রব্বানী (২৯) কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে এবং স্বজনগ্রাম তদন্ত কেন্দ্রের এস আই ভজন চন্দ্র দাস সঙ্গীয় পুলিশ ফোর্স অভিযান চালিয়ে পশ্চিম রুহিতনশী গ্রামের সুর রহমানের ছেলে শাহ আলী কে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে।
গ্রেপ্তারকৃত আসামীদের কে হবিগঞ্জ জেলা সদরে সংশ্লিষ্ট আদালতে সোফর্দ করা হয়েছে। আসামী গ্রেপ্তারের বিষয়ে লাখাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নুনু মিয়া নিশ্চিত করেছেন।


     এই বিভাগের আরো খবর